২৩ বছরে ১১ শিশুর মা, নিতে চান ১০০ সন্তান!

0
318

২৩ বছর বয়সেই ১১ সন্তানের মা হয়েছেন জর্জিয়ার বসবাসরত এক তরুণী তবে শুধু তাই নয়, এখানেই না থেমে ১০০ সন্তানের মা হতে চান শিশুদের প্রতি অগাধ মমত্ব থেকেই তিনি ১০০ সন্তানের মা হতে চান 

জানা গেছে, ওই তরুণীর পুরো নাম ক্রিস্টিনা উজটার্ক। তার স্বামীর গালিপ উজটার্ক। জর্জিয়ায় স্থায়ীভাবে বসবাস করেন তারা। তাদের জর্জিয়ায় বড় একটি হোটেল রয়েছে। এই দম্পতির অর্থের কোনো অভাব নেই। ক্রিস্টিনাসহ তার স্বামীও বাচ্চা খুব ভালোবাসেন। তাই তারা দুজনেই চান, বহু সন্তান তাদের সংসারে আসুক।

ক্রিস্টিনা সম্প্রতি, এক ভিডিওতে ক্রিস্টিনা বলেন তিনি একশ’রও বেশি সন্তানের মা হতে চান। বাচ্চাদের ছাড়া তিনি কিছুই বোঝেন না। সবকিছুরই সময় আছে, তবে এটুকু বলি আমরা এখানেই থামছি না। তার স্বামী গ্যালিপ বলেন, আমি ক্রিস্টিনার মত জীবনসঙ্গীই চেয়েছিলাম। সে একটা হীরার টুকরা। আমি জানি কতটা সুন্দর মানুষ সে।

ক্রিস্টিনার ১১ সন্তানের মধ্যে ১০ জনেরই জন্ম হয়েছে অন্য নারীর গর্ভ ভাড়া নিয়ে। জর্জিয়ায় গর্ভ ভাড়া বেআইনি নয়। তাদের মধ্যে শুধু একটি সন্তান ক্রিস্টিনার গর্ভে বেড়ে উঠেছে। ক্রিস্টিনা জানান, ছয় বছর আগে একজন কন্যাসন্তানের জন্ম দেন তিনি। সেই সন্তানের নাম ভিকা। ভিকার পর তাদের সব সন্তান অন্য নারীর গর্ভে বেড়ে উঠেছে।  

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here