রিয়েলমি জিটি মাস্টার এডিশন লঞ্চ ২ অক্টোবর

আগামী ২ অক্টোবর, ক্যানালিসের প্রতিবেদন অনুসারে বছরের দ্বিতীয় প্রান্তিকে দেশের শীর্ষ স্মার্টফোন নির্মাতা ব্র্যান্ড রিয়েলমির জনপ্রিয় জিটি সিরিজের ফ্ল্যাগশিপ জিটি মাস্টার এডিশন স্মার্টফোন লঞ্চ করতে যাচ্ছে। জনপ্রিয় টেক রিভিউইং ইউটিউব চ্যানেল এটিসি অ্যান্ড্রয়েড টোটো কোম্পানি’র (এটিসি) সঙ্গে একটি অনলাইন অনুষ্ঠানের মাধ্যমে স্মার্টফোনটি উন্মোচন করা হবে।

একই অনুষ্ঠানে রিয়েলমির সি২১ওয়াই ও সি১১ ২০২১ স্মার্টফোন এবং ৪টি এআইওটি পণ্যও উন্মোচিত। একসঙ্গে ৭টি নতুন পণ্যের লঞ্চ অনুষ্ঠানটি দেখতে এবং ব্র্যান্ড নিউ স্মার্টফোন জিতে নিতে (এখানে ক্লিক) cutt.ly/realme_GTME_Launch করুন। জিটি মাস্টার এডিশন সিরিজটি রিয়েলমি’র ফ্ল্যাগশিপ স্মার্টফোন।

১০০ শতাংশ ভিগান লেদার ব্যাকশেলের, চমৎকার নান্দনিক ডিজাইনের এ অসাধারণ স্মার্টফোনটি ডিজাইন করেছেন জাপানের বিখ্যাত ইন্ডাস্ট্রিয়াল ডিজাইনার নাওতো ফুকাসাওয়া। ফ্ল্যাগশিপ প্রসেসর স্ন্যাপড্রাগন ৭৭৮জি ফাইভজি ৬ ন্যানোমিটার প্রসেসর সমৃদ্ধ এ স্মার্টফোনে ব্যবহারকারীরা পাবেন মসৃণ ও দ্রুত কর্মক্ষমতার দুর্দান্ত অভিজ্ঞতা।

১২০ হার্টজ সুপার অ্যামোলেড ফুলস্ক্রিন ও ৬৫ ওয়াট সুপারডার্ট চার্জ থাকায় এটি ব্যবহারকারীদের স্মুথভাবে দেখার ও গেমিং উপভোগ করার অভিজ্ঞতা দেবে। রয়েছে বিশ্বের প্রথম ৬৪ মেগাপিক্সেল স্ট্রিট ফটোগ্রাফি ক্যামেরা। সঙ্গে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা থাকায় এ স্মার্টফোনে ব্যবহারকারীরা চমৎকার প্রফেশনাল স্ট্রিট ফটোগ্রাফি উপভোগ করতে পারবেন।

একই অনুষ্ঠানে রিয়েলমি তাদের সি সিরিজের সি২১ওয়াই অল-রাউন্ডার এন্ট্রি-লেভেল স্মার্টফোনটিও উন্মোচন করবে। এ মোবাইলে রয়েছে ৫ হাজার মিলি অ্যাম্পিয়ার ক্ষমতার শক্তিশালী ব্যাটারি, ৬.৫ ইঞ্চির ডিসপ্লে ও পাওয়ারফুল অক্টা-প্রসেসর। এটি টিইউভি রেইনল্যান্ড থেকে সনদপ্রাপ্ত সেরা বিল্ড কোয়ালিটির স্মার্টফোন।

এছাড়াও, অনুষ্ঠানে উন্মোচিত হতে যাওয়া আরেকটি স্মার্টফোন সি১১ ২০২১- এ রয়েছে ৫ হাজার মিলি অ্যাম্পিয়ার ক্ষমতার শক্তিশালী ব্যাটারি, রিভার্স চার্জিং ও সুপার পাওয়ার সেভিং মোড।

পাশাপাশি লঞ্চ হতে যাচ্ছে, রিয়েলমি এনওয়ান সোনিক ইলেকট্রিক টুথব্রাশ, রিয়েলমি বাডস টু নিও, রিয়েলমি স্মার্ট স্কেল এবং রিয়েলমি স্মার্ট ক্যাম ৩৬০। ফ্ল্যাগশিপ কিলার সাথে মাস্টার ডিজাইনের জিটি মাস্টার এডিশন বাজারে আনা উপলক্ষে রিয়েলমি বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক টিম শাও বলেন, ‘ফ্যানদের সমর্থন ও ভালোবাসায় আমরা এ বছরের দ্বিতীয় প্রান্তিকে দেশের শীর্ষ স্মার্টফোন নির্মাতা ব্র্যান্ড হতে পেরেছি।

তিনি বলেন, আমরা উপলব্ধি করেছি যে, ব্যবহারকারীরা আমাদের ফ্ল্যাগশিপ- জিটি সিরিজ প্রত্যাশা করছেন। তাদের প্রত্যাশা পূরণে, ৫জি প্রযুক্তি জনপ্রিয় করার ক্ষেত্রে অগ্রণী প্রতিষ্ঠান হিসেবে আমরা জিটি মাস্টার এডিশন বাজারে নিয়ে আসছি।”

রিয়েলমি আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ৫জি ফোন সরবরাহের লক্ষ্যে, ৫জি পণ্যের এক বিস্তৃত পোর্টফলিও তৈরিতে কাজ করছে।

এ স্মার্টফোন ব্র্যান্ডটি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রয়ী মূল্যের ৫জি ফোন ছাড়াও রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরও অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে। ক্যানালিসের তথ্যমতে, ২০২১ সালের দ্বিতীয় প্রান্তিকে বাংলাদেশের শীর্ষ স্মার্টফোন নির্মাতা ব্র্যান্ড হয়েছে রিয়েলমি।

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here