যে দামে বিক্রি হলো বিসিবির টাইটেল স্বত্ব

0
80

সম্প্রচার স্বত্বের পর এবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) টাইটেল স্বত্ব বিক্রি হলো ২০২৩ সালের অক্টোবর পর্যন্ত সকল হোম সিরিজের টাইটেল স্পন্সর থাকবে আলেশা হোল্ডিংস ৩২ কোটি ৫৫ লাখ টাকায় হোম সিরিজের স্বত্ব কিনে নেয় ইমপ্রেসমাত্রা কনসোর্টিয়াম পরে বিজ্ঞাপনী এই সংস্থা থেকে স্পন্সরশিপ কিনে নেয় আলেশা হোল্ডিংস ওয়ালটন

এর ফলে ২০২৩ সালের অক্টোবর পর্যন্ত প্রধান টাইটেল স্পন্সর হিসেবে থাকবে আলেশা হোল্ডিংস লিমিটেডের কোনো পণ্য এবং সহযোগী হিসেবে থাকবে ওয়ালটনের কোনো পণ্য। জানা গেছে, বিসিবির ভিত্তি মূল্যের চেয়ে বেশি দামেই টাইটেল স্বত্ব নিয়েছে তারা।

রোববার (২৩ মে) থেকে শুরু হতে চলা সিরিজের নাম হবে ‘বঙ্গবন্ধু ওডিআই সিরিজ ২০২১, বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা- প্রেজেন্টেট বাই আলেশা মার্ট, পাওয়ার্ড বাই ওয়ালটন।’
 
শ্রীলঙ্কা সিরিজ থেকে শুরু করে ২০২৩ সালের ৫ অক্টোবর পর্যন্ত হোম ম্যাচগুলোর সম্প্রচার স্বত্ব পেয়েছে দেশীয় প্রতিষ্ঠান ‘ব্যান টেক।’ এই সময়ে নয়টি হোম সিরিজে সাত টেস্ট, ১৮ ওয়ানডে ও ১৯ টি-টোয়েন্টি ম্যাচের জন্য তারা বিসিবিকে দিচ্ছে ১৬১ কোটি ৫০ লাখ টাকা।

শনিবার (২২ মে) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলনে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের টাইটেল স্বত্বের কথা জানানো হয়।

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here