ময়মনসিংহে বন্দুকযেুদ্ধে মাদক কারবারি নিহত

0
996

ডেস্ক নিউজ, ০৩ মার্চ:

ময়মনসিংহ শহরে গোয়েন্দা পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ লালু মিয়া (৪২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশের দাবি, নিহত লালু মিয়া মাদক কারবারি।

শনিবার দিবাগত রাত দেড়টার দিকে শহরের পুরাতন গুদারাঘাট এলাকার বালুচরে এ ঘটনা ঘটে। সনিহত লালুর বিরুদ্ধে মাদকের ৭টি মামলাসহ ৮টি মামলা রয়েছে। তিনি শহরের কৃষ্টপুর বাগানবাড়ি এলাকার আক্তার হোসেনের ছেলে।

বন্দুকযুদ্ধের ঘটনাটি নিশ্চিত করেছেন জেলা গোয়ন্দা পুলিশের (ডিবি) ওসি শাহ কামাল হোসেন আকন্দ।

তিনি জানান, রাতে শহরের কালিবাড়ী পুরাতন গুদারাঘাট বালুরচর এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী জড় হয়েছে এমন গোপন খবর আসে। এরপর ডিবির একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ও ইটপাটকেল ছুড়ে। পুলিশও পাল্টা গুলি করে। একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পিছু হটে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মাদক ব্যবসায়ী মো. লালু মিয়াকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। ঘটনাস্থল থেকে ১৫০ গ্রাম হেরোইন ও ৩০০ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। গুলিবিদ্ধ লালুকে হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ অভিযানে দুজন কনস্টেবল আহত হয়। তাদের চিকিৎসা দেয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here