মাকে খুশি করতে গানে কণ্ঠ দিলেন অভিনেত্রী প্রভা

ছোট পর্দার জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী যে চমৎকার গান করতে জানেন, তা অজানা অনেকের। মূলতঃ প্রভার মা চেয়েছিলেন মেয়ে সংগীতশিল্পী হোক। সেজন্য গানের তালিম নিতেও মেয়েকে বসিয়েছিলেন বারবার।

কিন্তু গানে আগ্রহ ছিল না প্রভার, তালিমে বসে ফাঁকি দিতেন। এক সময় হয়ে উঠলেন অভিনয়শিল্পী।

এ জগতে তুমুল জনপ্রিয়তা পেলেও মায়ের সেই খেদ রয়েই গেল। তাই এবার কণ্ঠে গান তুলে নিলেন প্রভা। গাইলেন প্রিয় শিল্পী মৌসুমী ভৌমিকের গাওয়া ‘আমি শুনেছি সেদিন তুমি’ গানটি। এবং অবশ্যই সেটা মাকে খুশি করতে।

সপ্তাহখানেকের মধ্যে গানটি প্রভার নিজের ইউটিউবে মুক্তি পাবে। নতুন করে গানটির কম্পোজে করেছেন গায়ক ও সংগীত পরিচালক ইমরান মাহমুদুল।

নিজের এই কণ্ঠশিল্পী হয়ে ওঠা প্রসঙ্গে প্রভা বলেন, ‘ইমরান ও আমি খুব ভালো বন্ধু। একসঙ্গে আড্ডা দিই। এ রকম আড্ডায় গুনগুন করে গান গাইবার স্বভাব আমার। তো একদিন আমার গান শুনে ইমরান বলল, চল দোস্ত, তোর গান রেকর্ড করি। এভাবেই গানটিতে কণ্ঠ দেওয়া। তিন মাস আগে ইমরানের স্টুডিওতে গানটিতে কণ্ঠ দিই। আম্মু গানটা শোনার পর খুশি হয়ে বাবাকেও শুনিয়েছেন। বিষয়টা আমার খুব ভালো লেগেছে।’

এ গানের ভিডিওচিত্রও তৈরি করা হয়েছে বলে জানালেন প্রভা। বললেন, ‘কক্সবাজারে গানের ভিডিও চিত্র তৈরি হয়েছে। ভিডিওতে আমার সঙ্গে আছেন অভিনেতা সজল।’

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here