চোখ দিয়ে আসলে অনেক কিছু প্রকাশ হয়: বুবলি

অভিনেত্রী শবনম বুবলি বলেছেন, চোখ দিয়ে আসলে অনেক কিছু প্রকাশ হয়। আসলে চোখ দিয়ে আমরা সবার আগে ভালোবাসাটাই দেখি। একটি মানুষের চোখ কী বলছে? সে কি সুখের কথা বলছে নাকি দুঃখের কথা বলছে, নাকি প্রেমের কথা বলছে।

নিজের আসন্ন মুক্তি পাওয়া ছবি চোখ প্রসঙ্গে বলতে গিয়ে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

সিনেমা প্রসঙ্গে অভিনেত্রী বুবলি বলেন, খুব সুন্দর একটি টিমে কাজটি হয়েছে। আমাদের অনেক সীমাবদ্ধতা ছিল। আমরা যখন চোখের শুটিং করি তখন করোনার প্রকোপ অনেক বেশি ছিল। আমার চোখ সিনেমাটি ১ অক্টোবর মুক্তি পাচ্ছে।

তিনি বলেন, আমি গত অনেক মাস টানা কাজ করছি। যতটুকু আসলে স্বাস্থ্যবিধি মেনে কাজ করা যায় ততটুকুই কাজ করার চেষ্টা করেছি।

বুবলি বলেন, ছবিটি মুক্তি পাচ্ছে এটা খুব আনন্দের সংবাদ। দর্শকরা আসবেন কি আসবেন না তারচেয়েও বড় কথা হলো হল খুলছে। অন্তত দর্শকরা জানছে হলগুলো খুলছে।

প্রসঙ্গত, ১৯ মাস আগে মুক্তি পেয়েছিল শবনম বুবলী অভিনীত চলচ্চিত্র ‘বীর’। সেই চলচ্চিত্রে তাঁর জুটি ছিলেন শাকিব খান। তার আগেও বুবলীর যে কয়টা ছবি মুক্তি পেয়েছে, সব কটিতে তাঁর নায়ক শাকিব। ১৯ মাস পর প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে বুবলীর নতুন চলচ্চিত্র ‘চোখ’।

এই চলচ্চিত্রে তার বিপরীতে থাকছেন দুই নায়ক। তবে থাকছেন না আগের সব চলচ্চিত্রের সহশিল্পী শাকিব খান। প্রথমবারের মতো শাকিব ছাড়াই পর্দা উপস্থিতি বুবলীর জন্য বিশেষ চ্যালেঞ্জও। তা স্বীকারও করেছেন এ অভিনেত্রী।

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here