বিয়ে করছেন সিদ্ধার্থ-কিয়ারা

বলিউডের হালের ক্রেজ কিয়ারা আডভানি। অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ‘কবির সিং’ খ্যাত নায়িকার প্রেমের গুঞ্জন আগে থেকেই। যদিও নিজেদের ভালো বন্ধু বলেই দাবি করেন দুজনেই। এদিকে বলিউডজুড়ে গুঞ্জন রটেছে, খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন তারা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের বিয়ের প্ল্যানিং সম্পর্কে জানিয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা। যেখানে ভক্তদের সঙ্গে সরাসরি প্রশ্ন উত্তর পর্বে অংশ নেন তিনি। সেখানে তাকে সবচেয়ে বেশি প্রশ্ন করা হয় ‘কার সঙ্গে প্রেম করছেন’, ‘কবে বিয়ে করছেন’ এসব বিষয়ে।

ভক্তদের এমন প্রশ্নে ‘শেরশাহ’ অভিনেতা হেসে বলেন, ‘এই প্রশ্নের উত্তর আমি জানি না। কারণ আমি কোনো জ্যোতিষী নই। তাই কোনো কিছু ঘটার আগে আমি কিছু বলতে পারবো না। যখন এমন কিছু ঘটবে তখন সবাইকে আমি জানাবো।’

খোলামেলাভাবেই প্রেম করে বেড়াচ্ছেন সিদ্ধার্থ-কিয়ারা। ভক্তদের মধ্যেও তাদের প্রেমের রসায়ন নিয়ে উৎসাহ তুঙ্গে। বলিউডের জনপ্রিয় এই জুটিকে সর্বশেষ ‘শেরশাহ’ সিনেমায় একসাথে জুটি বাঁধতে দেখা গেছে। অফ স্ক্রিনের পাশাপাশি তাদের অনস্ক্রিন রসায়নও দর্শকদের বেশ পছন্দ।

আর তাই ‘শেরশাহ’ সিনেমার সফলতার পর তাদের সাত পাঁকে বাঁধা পড়ার গুঞ্জন চলছে জোরেসোরে। শোনা যাচ্ছে, শীঘ্রই তারা বিয়ের পিঁড়িতে বসবেন। তবে নিজেদের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে কখনো মুখ খোলেননি এই দুই তারকা।

তবে মাস কয়েক আগে একটি সাক্ষাৎকারে সিদ্ধার্থের সঙ্গে প্রেমের ইঙ্গিত দিয়েছিলেন কিয়ারা। শেষ কবে ডেটে গিয়েছিলেন? সাক্ষাৎকারে এমন প্রশ্নের উত্তরে কিয়ারা বলেন, ‘শেষ আমি ডেটে গিয়েছিলাম এই বছরেই।’ তখনই উঠে আসে সিদ্ধার্থের প্রসঙ্গ। কারণ নতুন বছরকে স্বাগত জানাতে সিদ্ধার্থ-কিয়ারা মালদ্বীপে গিয়েছিলেন। তাই দুই দুইয়ে চার মিলিয়ে ভক্তরা বলছেন, সিদ্ধার্থের সঙ্গে প্রেমের ইঙ্গিতটা দিয়েই দিয়েছেন কিয়ারা।

প্রসঙ্গত, এর আগে অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন সিদ্ধার্থ। তাদের ব্রেকআপের পর জ্যাকুলিন ফার্নান্দেজ ও তারা সুতারিয়ার সঙ্গে সিদ্ধার্থের প্রেমের গুঞ্জন শোনা যায়।

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here