এবার ভিন্ন আঙ্গিকে ‘ইত্যাদি‘

0
112

ঈদ আর ইত্যাদি একই সূত্রে গাঁথা দীর্ঘ তিন দশক ধরেইত্যাদিঈদের ঐতিহ্যে পরিণত হয়েছে ঈদ অনুষ্ঠানমালায় জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠানটি ভিন্ন মাত্রা যোগ করে দর্শকরাও অধীর আগ্রহে অপেক্ষা করেন প্রিয় অনুষ্ঠানটির জন্য

বর্ণিল ও বিষয়ভিত্তিক নানান উপকরণে সাজানো হয়েছে এবারের ‘ইত্যাদি’। শত শিল্পীর পরিবেশনায় থাকবে ‘রমজানের ওই রোজার শেষে, এলো খুশির ঈদ’ গানটি। এ ছাড়া তারকাদের নিয়ে নিত্যনতুন বিষয়ের ওপর মজার মজার পর্ব, বিদেশিদের অংশগ্রহণে সমাজহিতৈষী বিভিন্ন আনন্দদায়ক পর্বও থাকছে।

তবে এবারের ‘ইত্যাদি’র সেই চিরচেনা চিত্রে কিছুটা ব্যতিক্রম ঘটবে। কারণ করোনাভাইরাস। এবার চিরাচরিত নিয়মে স্টেডিয়ামে ‘ইত্যাদি’ ধারণ করা হয়নি। ইতোপূর্বে প্রচারিত ঈদ ইত্যাদির কয়েকটি পর্ব থেকে সংকলন করে ভিন্নভাবে সাজানো হয়েছে এবারের ‘ইত্যাদি’। এবার শুরু এবং শেষে থাকবে বিশেষ চমক, যা নতুনভাবে ধারণ করে সংযোজন করা হয়েছে এই বিশেষ পর্বে।

জনপ্রিয় উপস্থাপক হানিফ সংকেতের রচনা, পরিচালনা ও উপস্থাপনায় নির্মিত হয়েছে ‘ইত্যাদি’। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন। বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে ঈদের পর দিন রাত ৮টার বাংলা সংবাদের পর একযোগে প্রচার হবে ‘ইত্যাদি’।

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here