প্রাণে বাঁচলেন বাসভর্তি যাত্রীরা

0
280

দক্ষিণ সুনামগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে পড়ে কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে আহতদের চিকিৎসার জন্য সিলেট, সুনামগঞ্জ ও কৈতক হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত তিনজনের পরিচয় পাওয়া গেছে।  বাকিদের পরিচয় জানা সম্ভব হয়নি

বুধবার (১০ মার্চ) সকাল ১১টায় পাগলা বাজারসংলগ্ন ডাবর পয়েন্টে এ ঘটনা ঘটে। আহত তিনজন হলেন- বিশ্বম্ভরপুর উপজেলার রাজাপুরের শাহেরা খাতুন (৪০), মিনারা খাতুন (৩৫) ও সুনামগঞ্জের শহিদুল ইসলাম (৪২)।

আহতদের সঙ্গে সঙ্গে চিকিৎসা দিতে সুনামগঞ্জ, সিলেট ও কৈতকের হাসপাতালে নিয়ে যাওয়া হয়।দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজি মোক্তাদির হোসেন বলেন, খবর পেয়ে আমাদের পুলিশ সদস্য ঘটনাস্থলে গিয়ে আহত ৩-৪ জনকে হাসপাতালে পাঠিয়েছেন। আরো বেশ কয়েকজন আহত হয়েছেন বলে স্থানীয়রা আমাদের জানিয়েছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সকাল ৭টার দিকে সুনামগঞ্জ থেকে সিলেট যাওয়ার পথে বিরতিহীন যাত্রীবাহী বাস (সিলেট-জ-১১-০৩৯০) ডাবর পয়েন্টে এলে সিলেট থেকে আসা একটি মালবাহী ট্রাককে পাস দিয়ে গেলে বাসের চাকা রাস্তার নিচে পড়ে যায়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি খাদে পড়ে যায়। এ ঘটনায় কমপক্ষে ১০ জন যাত্রী আহত হয়েছেন। 

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here