ধর্ষণে অন্তঃসত্ত্বা তরুণী, ফুফাতো ভাই গ্রেফতার

পটুয়াখালীর দুমকিতে বিয়ের প্রলোভনে ধর্ষণে এক তরুণী ৫ মাসের অন্তঃসত্ত্বার ঘটনায় দায়েরকৃত মামলায় ধর্ষক প্রেমিক আবু বকর সর্দারকে (২২) গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার রাতে উপজেলার পাঙ্গাশিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আবদুল বারেক সর্দ্দারের ছেলে আবু বকরকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে ধর্ষিতা তরুণীর বাবা আলতাফ তালুকদার বাদী হয়ে শুক্রবার সকালে দুমকি থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার অভিযোগে জানা যায়, ধর্ষক আবু বকর সর্দারের সঙ্গে ওই তরুণী সম্পর্কে মামাতো-ফুপাতো ভাই-বোন হওয়ায় প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দিনমজুর বাবা ও মায়ের অনুপস্থিতির সুযোগে গত ৮ এপ্রিল বিয়ের প্রলোভনে ওই তরুণীকে ধর্ষণ করে আবু বকর।

এরপর থেকে প্রায়ই তাদের মধ্যে শারীরিক সম্পর্ক হয়। এতে ওই তরুণী ৫ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। তরুণীর শারীরিক পরিবর্তনে পিতা-মাতা ও স্বজনদের কাছে ওই তরুণী ঘটনা জানায়। পরে বিষয়টি ধর্ষক আবু বকর ও তার পরিবারকে জিজ্ঞাসা করতে গেলে তারা অস্বীকার করে। নিরুপায় হয়ে ধর্ষিতা তরুণীর বাবা আলতাফ তালুকদার ঘটনার সুবিচার চেয়ে দুমকি থানায় মামলা দায়ের করলে পুলিশ ধর্ষক আবু বকরকে গ্রেফতার করে।

দুমকি থানার অফিসার ইনচার্জ আবদুস সালাম মামলা দায়ের ও আসামি গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতার আবু বকরকে কোর্টে সোপর্দ করা হয়েছে।

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here