দৌড়ে গিয়েও ৩ বছরের মাহিনকে বাঁচাতে পারলেন না মা

ময়মনসিংহের হালুয়াঘাটে নানার বাড়ি বেড়াতে এসে লাশ হতে হলো ৩ বছরের মাহিনকে। দৌঁড়ে গিয়ে ছেলেকে জাপটে ধরার চেষ্টা করেও তাকে বাঁচাতে পারলেন না মা।

সন্তান হারানোর শোকে বুক চাপড়িয়ে মাহিনের মা জানান, গত ৩ সেপ্টেম্বর হালুয়াঘাট উপজেলার আমতৈল ইউনিয়নের বাহিরশিমুল গ্রামে বাবার বাড়িতে মাহিকে নিয়ে বেড়াতে আসেন। ঘটনার দিন বৃহস্পতিবার দুপুরে রাস্তার পাশে বাড়ির উঠোনে দৌড়াদৌড়ি করতে থাকে মাহিন।

তিনি জানান, হঠাৎ রাস্তা দিয়ে যাওয়া অটোরিকশার দিকে ছুটে চলে সে। বিষয়টি তার মা দেখতে পেয়ে দৌড়ে তাকে জাপটে ধরার চেষ্টা করেও শেষ রক্ষা করতে পারলেন না। রিকশার পিছনের চাকার নিচে পড়ে যায় মাহিন। আশঙ্কাজনক অবস্থায় তাকে পার্শ্ববর্তী ফুলপুর সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। পরে হালুয়াঘাট থানা পুলিশ মাহিনের লাশ হালুয়াঘাট থানায় নিয়ে এসে তার বাবার কাছে ফেরত দেয়।

মাহিন নড়াইল জেলার কালিয়া উপজেলার কলাবাড়িয়া গ্রামের মেহেদি হাসান রইসের একমাত্র পুত্র। মাহিনের মা আরও জানান, তার আরেকটি পুত্রসন্তান তার বাবার মোটরবাইক থেকে পড়ে আহত হয়ে দুই মাস পর মারা যায়। দুই পুত্রহারা মা কথাগুলো বলার সময় হালুয়াঘাট থানায় বারবার মূর্ছা যাচ্ছিলেন।

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here