সবার শেষে বাড়ি ফিরবেন ধোনি

0
144

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে স্থগিত আইপিএলের চলতি আসর টুর্নামেন্ট স্থগিত হওয়ায় অংশগ্রহণকারী খেলোয়াড়রা এখন বাড়ির পথে ভ্রমণ নিষেধাজ্ঞা থাকলেও নানা প্রতিবন্ধকতা পেরিয়ে বিদেশি ক্রিকেটাররা ফিরছেন নিজ দেশে বাড়ি ফিরেছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর অধিনায়ক বিরাট কোহলিও তবে এক্ষেত্রে ব্যতিক্রম চেন্নাই সুপার কিংস অধিনায়ক মাহেন্দ্র সিং ধোনি  

দলের খেলোয়াড়দের প্রতি দায়িত্ববোধ থেকে দারুণ এক সিদ্ধান্ত নিয়েছেন ধোনি। সতীর্থ খেলোয়াড়দের সবাই নিজ নিজ বাড়িতে ফেরার আগে তিনি টিম হোটেল ছাড়বেন না বলে ঘোষণা দিয়েছেন। বিদেশি ক্রিকেটারদের সবার আগে বাড়ি ফেরার পক্ষে তিনি। এরপর সবার শেষে হোটেল ছেড়ে যাবেন তিনি।

দলের খেলোয়াড়দের সঙ্গে একটি ভার্চুয়াল মিটিং করে সবাইকে নিজের সিদ্ধান্তের কথা জানিয়েছেন চেন্নাই অধিনায়ক। পাশাপাশি সবার স্বাস্থ্য নিরাপত্তার বিষয়েও খেয়াল রাখার তাগিদ দিয়েছেন তিনি।

ভার্চুয়াল মিটিংয় শেষে চেন্নাইয়ের এক সদস্য ভারতীয় গণমাধ্যমকে জানান, ‘মাহি ভাই বলেছেন, তিনি সবার পরে হোটেল ছাড়বেন। তিনি চাইছেন, সবার আগে বিদেশিরা বাড়ি ফিরে যাক, এরপর ভারতীয়রা। সবাই নিরাপদে বাড়ি ফেরার পর তিনি ফিরবেন।’

চেন্নাই সুপার কিংসের ব্যাটিং কোচ মাইক হাসি, বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজি এবং টিম স্টাফদের একজন করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। 


উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here