নেতৃত্বে থাকলে ঘোষণা দিয়ে ২০২৩ বিশ্বকাপ জিততে চান তামিম

নেতৃত্বে থাকলে ঘোষণা দিয়ে ২০২৩ বিশ্বকাপ শিরোপা জিততে চান তামিম ইকবাল। সামাজিক যোগাযোগ মাধ্যমে এক সাক্ষাৎকারে এমনটাই বলেছেন তিনি। সেই সাথে আন্তর্জাতিক ক্রিকেটে এখনো অনেক কিছু দেয়ার আছে বলেও মন্তব্য করেছেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক। সবাই মনে রাখবে এমন কিছু করেই ক্যারিয়ার শেষ করতে চান তিনি।

গতকাল (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাসেল আর্নল্ডের শো’তে তামিম ইকবাল বলেন, আন্তর্জাতিক ক্রিকেটে এখনও আমার অনেক অনেক কিছু অর্জনের আছে, দেয়ারও আছে অনেক কিছু। এখন আমার বয়স বত্রিশ। সুতরাং, বছর পাঁচেক বেশ ভালোভাবেই আছে আমার সামনে। আমি, সাকিব, মুশফিক এবং মাহমুদউল্লাহ অনেক বছর ধরে বাংলাদেশের হয়ে খেলছি। কিন্তু আইসিসি ইভেন্টে বড় কিছু জিততে পারিনি।

২০২৩ বিশ্বকাপকে সামনে রেখে বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক তামিম বলেন, আমি মনে করি আমাদের জন্য দারুণ সুযোগ হচ্ছে ২০২৩ বিশ্বকাপ। আমরা আমাদের ক্যারিয়ারের প্রায় শেষ দিকে। আমরা এমন কিছু করে ক্যারিয়ার শেষ করতে চাই যা বাংলাদেশ সবসময় মনে রাখবে।

তামিম আরও বলেন, বিভিন্ন সময় বাংলাদেশের অধিনায়করা বলেছেন যে, আমরা ভালো করতে চাই বা সেমিফাইনাল খেলতে চাই কিংবা হারাতে চাই। তবে আমি ২০২৩ পর্যন্ত নেতৃত্বে থাকলে এই ঘোষণা দিয়ে বিশ্বকাপে যেতে চাই যে, শিরোপা জিততে এসেছি। কেবল খেলতে বা লড়াই করতে নয়। আমি চাইব কাপ জিততে।

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here