করোনা আক্রান্ত হয়ে সিঙ্গাপুরে কোয়ারেন্টাইনে ঋতুপর্ণা

0
37

টলিউডের জনপ্রিয় নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি সিঙ্গাপুরে অবস্থান করছেন তিনি। সেখানেই নিজেকে কোয়ারেন্টাইনে রেখেছেন। সোমবার (১৫ মার্চ) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঋতুপর্ণা নিজেই বিষয়টি জানিয়েছেন।

ফেইসবুক, ইনস্টাগ্রামে দেওয়া পোস্টে ঋতুপর্ণা লিখেছেন, ‘আমি কোভিড-১৯ পজিটিভ হয়েছি। তবে আপনাদের সবাইকে জানাতে চাই যে আমি ভালো বোধ করছি।’

করোনা আক্রান্ত হলেও শরীরে উপসর্গ নেই জানিয়ে ঋতুপর্ণা লিখেছেন, ‘সব রকম প্রশাসনিক নিয়মবিধি মেনে চলছি এবং চিকিৎসকের পরামর্শ মেনে কাজ করছি। আমি এই মুহূর্তে সিঙ্গাপুরে রয়েছি এবং এখানকার একটি রিকভারি সেন্টারে নিজেকে কোয়ারেন্টাইনে রেখেছি।’

দশ মাস পর চলতি বছর জানুয়ারিতে কলকাতায় ফেরেন অভিনেত্রী। এরপর গত দু-মাসে দেশের নানান জায়গায় ‘সল্ট’, ‘অন্তর্দৃষ্টি’, ‘মহিষাসূরমর্দিনী’-র মতো ছবির শ্যুটিং সেরেছেন।

মার্চের শুরুতেই ‘অচেনা উত্তম’-এর শুভ মহরতেও শামিল হন ঋতুপর্ণা। এই ছবিতে মহানায়িকা সুচিত্রা সেনের ভূমিকায় অভিনয় করবার কথা তার। এপ্রিলে শ্যুটিং সেটে যোগ দেওয়ার কথা রয়েছে ঋতুপর্ণার। সপ্তাহখানেক আগেই একটি শ্যুটিংয়ের কাজে মুম্বাই গিয়েছিলেন, সেখান থেকেই সিঙ্গাপুরে উড়ে যান।


উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here