করোনা আক্রান্ত বাপ্পি লাহিড়ী

0
21

বিনোদনপাড়ায় ফের করোনার হানা। এবার করোনা শনাক্ত হয়েছেন বর্ষীয়ান সংগীতশিল্পী বাপ্পি লাহিড়ী। বর্তমানে তাকে ভারতের মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১ এপ্রিল) বাপ্পি লাহিড়ীর মুখপাত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিন এ তথ্য জানিয়েছে।

ভারতের পশ্চিমবঙ্গের জলপাইগুড়িতে জন্ম হলেও বাপ্পি লাহিড়ী এখন বলিউডের ‘ডিস্কো কিং’। বিগত কয়েক বছর ধরে মুম্বাইতে পরিবারের সঙ্গেই থাকেন তিনি। 

বাপ্পির মুখপাত্র জানিয়েছে, করোনা-সংক্রান্ত সব সতর্কতা নিয়েছিলেন বাপ্পি লাহিড়ী। কিন্তু তারপরও করোনার কবল থেকে বাঁচতে পারেননি। বয়সের কথা মাথায় রেখেই ৬৮ বছর বয়সী এই শিল্পীকে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ডাক্তাররা তাকে পর্যবেক্ষণে রেখেছেন।

বাপ্পি লাহিড়ীর মেয়ে রেমা জানিয়েছে, তার শরীরে করোনার উপসর্গ দেখামাত্রই হাসপাতালে ভর্তি করা হয়। গত কয়েক দিনে বাপ্পি লাহিড়ী এবং তার পরিবারের সংস্পর্শে যারা এসেছেন, তাদের প্রত্যেককে করোনা পরীক্ষা করার পরামর্শ দিয়েছেন রেমা। পাশাপাশি বাপ্পি লাহিড়ীর আরোগ্য কামনার জন্য দেশ ও বিদেশের অনুরাগীদের ধন্যবাদও জানিয়েছেন শিল্পীর কন্যা।

ভারতের করোনা পরিস্থিতি নিয়ে কিছুদিন আগেই উদ্বেগ প্রকাশ করে দেশতির কেন্দ্র সরকার। এ নিয়ে বৈঠকও করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। করোনা আক্রান্তদের সংখ্যা ক্রমাগত বাড়তে থাকায় মহারাষ্ট্রে কিছুদিন আগেই নাইট কারফিউ ঘোষণা করা হয়েছে।

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here